২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ।পাশের হার ৯৪.৫৮%

24

█▒▒▒ ব্রেকিং /Breaking ▒▒▒█
২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ।
• পাশের হারঃ ৯৪.৫৮%

সালের অনার্স দ্বিতীয় বর্ষের ফলাফল প্রকাশ হয়েছে। অনার্স ২য় বর্ষ তত্বীয় পরীক্ষা শুরু হয় ০৯ নভেম্বর শেষ হয় ১১ জানুয়ারী ২০২০ এবং ব্যবহারিক পরীক্ষা শুরু হয় ০৮ ফেব্রুয়ারিতে শেষ হয় ০৫ মার্চ। সারাদেশের ২৯৮টি কেন্দ্রে ৭৯৭টি কলেজের ৪ লাখ ৩০হাজার ২৬৯জন শিক্ষার্থী ৩১টি বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করে। এখানে আপনাদের সুবিধার্থে তুলে ধরব অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০২০ সংক্রান্ত তথ্য।

মেসেজের মাধ্যমে
খুব সহজেই মোবাইলের এসএমএস/ মেসেজ এর মাধ্যমে পেতে পারেন আপনার অনার্স কোর্সের রেজাল্ট। এসএমএস এর মাধ্যমে রেজাল্ট পেতে নিচের নিয়ম অনুসরণ করুন।

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU স্পেস H2 স্পেস আপনার রোল নম্বর এবং পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে।

উদাহরণঃ NU <Space> H2 <Space> 455667 <Space> And Send to 16222

জাতীয় বিশ্ববিদ্যালয় দ্বিতীয় বর্ষ পরীক্ষার রেজাল্ট দেখতে ক্লিক করুন http://www.nu.ac.bd/

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রেজাল্ট

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষায় ফলাফল ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৬ টায় প্রকাশিত হয়েছে। অনার্স দ্বিতীয় বর্ষের প্রকাশিত ফলাফলে ৯৪ দশমিক ৫৮ শতাংশ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। এ পরীক্ষায় ৩১ টি অনার্স বিষয়ে সারাদেশে ৭৯৭ টি কলেজের ৪ লাখ ৩০ হাজার ২৬৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। আজ বুধবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ছয় টায় অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ করে জাতীয় বিশ্ববিদ্যালয়।

ইন্টারনেটের মাধ্যমে অনার্স ২য় বর্ষের রেজাল্ট দেখতে ভিজিট করতে পারেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.nu.ac.bd/results/।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সন্ধ্যা ৬টা থেকে প্রকাশিত ফল মুঠোফোনের ক্ষুদেবার্তার মাধ্যমে জানা যাবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/result এবং www.nubd.info থেকেও ফল পাওয়া যাবে।


• ফলাফল দেখুন এখানে htthttps://educationsinbd.comps://educationsinbd.com/bn/result/3184/