তথ্যপ্রযুক্তি

৮টি জনপ্রিয় অনলাইন ফুড হোম ডেলিভারি সার্ভিস

৮ টি জনপ্রিয় অনলাইন ফুড হোম ডেলিভারি সার্ভিস
আজ আমরা এমন এক যুগে জীবনযাপন করার সৌভাগ্যবান যখন কিছু কেনার বাইরে না গিয়ে আপনার দ্বারে দ্বারে পৌঁছে দেওয়া যায়।

খাবারও এর ব্যতিক্রম নয়। খাবার নিয়ে কথা বলছি, এটি আর পিজ্জার কথা নয়। শীতল নতুন জিনিসগুলির সুবিধার্থে ইন্টারনেট ব্যাপক অগ্রগতি করেছে। এখন কয়েকটি ক্লিকের সাহায্যে আপনার ক্ষুধার্ত পেটের যা ইচ্ছা তা পেতে পারেন।

সুতরাং, আপনি যদি আপনার বাড়ি বা অফিসে বা আপনি যেখানেই থাকেন এবং ক্ষুধার্ত পাশাপাশি দু’দিকের কামড় পাওয়ার জন্য অলস বোধ করছেন তবে আপনি বিভিন্ন অনলাইন ফুড অর্ডার সার্ভিসের মাধ্যমে অনলাইনে খাবার অর্ডার করতে পারেন।

1. FoodPanda

ফুডপান্ডা বিশ্বের ১১ টি দেশে রয়েছে এবং ইতিমধ্যে বাংলাদেশে চালু হয়েছে। এটি বাংলাদেশের পাশাপাশি এশীয় অঞ্চলে অন্যতম জনপ্রিয় অনলাইন খাদ্য সরবরাহ পরিষেবা।

ফুডপান্ডার দুর্দান্ত জিনিসটি হ’ল এটি Dhaka, চট্টগ্রাম, সিলেট, কক্সবাজার, রাজশাহী, খুলনা, কুমিল্লা, রংপুর, বরিশাল, যশোর, ময়মনসাইন, এবং আরও অনেক শহরে খাদ্য সরবরাহ পরিষেবা সরবরাহ করে।

এটি আপনার দোরগোড়ায় খাবার সরবরাহ করতে সারা বাংলাদেশে 2000 এরও বেশি রেস্তোরাঁর সাথে অংশীদারিত্ব করেছে।

ওয়েবসাইট: www.foodpanda.com.bd
যোগাযোগ: +8809678 777 555
অবস্থান: Dhaka , চট্টগ্রাম, সিলেট, এবং আরও অনেক জায়গায় ।
অ্যাপ: অ্যান্ড্রয়েড ও আইওএস
অর্থ প্রদানের পদ্ধতি: নগদ অন বিতরণ এবং অনলাইন পেমেন্ট।

2. HungryNaki

হাংরিনাকি একটি 100% বাংলাদেশী অনলাইন খাদ্য সরবরাহ পরিষেবা যা ঢাকা , চট্টগ্রাম এবং সিলেটের ক্ষুধার্ত মানুষের জন্য পরিষেবা সরবরাহ করে।

ক্রম তালিকার ৮০০ টিরও বেশি রেস্তোরাঁ সহ, হাংগ্রিনাকি বেছে নিতে পারেন সেরা বিকল্প। হাংরিনাকির নির্দিষ্ট রেস্তোঁরাগুলিতে আকর্ষণীয় চুক্তি রয়েছে যা ছাড়গুলি, বিনামূল্যে ডেলিভারি, একটিকে একটি বিনামূল্যে কিনে ইত্যাদি comp

আপনি অঞ্চল থেকে রেস্তোঁরা থেকে খাবার বা খাবারের মাধ্যমে অর্ডার করতে পারেন। আরও ভাল অভিজ্ঞতা অর্জনের জন্য, আপনি হাংরিনাকি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন।

ওয়েবসাইট: ক্ষুধার্তি.কম
যোগাযোগ: 09606 454545
অবস্থান: Dhaka, চট্টগ্রাম, সিলেট।
অ্যাপ: অ্যান্ড্রয়েড ও আইওএস
অর্থ প্রদানের পদ্ধতি: নগদ অন বিতরণ, ক্রেডিট কার্ড, বিকাশ।

3. Pathao Food

পাঠাও একটি রাইড শেয়ারিং অ্যাপ্লিকেশন হওয়ার পরে, এটি তার সীমাটিকে ছাড়িয়ে গেছে। সম্প্রতি, তারা পাঠাও ফুড নামে একটি নতুন পরিষেবা চালু করেছে যা একটি পূর্ণাঙ্গ অনলাইন ফুড অর্ডার এবং বিতরণ পরিষেবা।

প্রক্রিয়াটি রাইডের অনুরোধ প্রেরণের মতোই সহজ। পাঠাও ফুড অ্যাপ্লিকেশনটিতে লগইন করুন, আপনার নিকটবর্তী রেস্তোঁরাটি সন্ধান করুন, আপনার খাদ্য নির্বাচন করুন এবং বিতরণের জন্য অনুরোধ করুন।

পাঠাও রাইডাররা আপনার কাছে খাবার সরবরাহ করবে এবং নগদ অন বিতরণে অর্থ গ্রহণ করবে। আপনি ডিজিটাল ওয়ালেট ব্যবহার করেও অর্থ প্রদান করতে পারেন।

ওয়েবসাইট: www.pathao.com/food
অবস্থান: Dhakaাকা, চট্টগ্রাম ও সিলেট।
অ্যাপ: অ্যান্ড্রয়েড ও আইওএস
অর্থ প্রদানের পদ্ধতি: বিতরণ অ্যাপে নগদ

4. Shohoz Food

শোহোজ ফুড হ’ল এক ক্লিকের সাহায্যে আপনার অভিলাষগুলিতে লিপ্ত হওয়ার দুর্দান্ত পছন্দ। শোহোজ অ্যাপটিতে একাধিক পরিষেবা যেমন বাইক, ট্রাক, লঞ্চ, বাস এবং অন-দ্য ইন দ্য দ্য উইন্ডোজ। শোহোজ অ্যাপটি সমস্ত স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে অ্যাক্সেসযোগ্য, কারণ এতে অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় সংস্করণ রয়েছে।

শোহজ পুরো Dhakaাকা জুড়ে বিপুল সংখ্যক রেস্তোঁরা ও মুদি চেইনের সাথে অংশীদার। আপনি যেখানেই থাকুন না কেন, শোহজের বিভিন্ন অংশের মাপ রয়েছে, আপনার অভ্যাস অনুসারে অনস, ড্রেসিং এবং টপিংস যুক্ত রয়েছে। শোহোজ সরবরাহিত যৌক্তিক সমর্থন অনুকরণীয়, কারণ এটি সময়মত বিতরণ এবং ব্যতিক্রমী গ্রাহক পরিষেবা দেওয়ার জন্য খ্যাতিমান।

শোহজের সেরা পার্কটি হ’ল এটিতে একাধিক রান্নার জন্য সাধারণত বিভিন্ন ধরণের ছাড় অফার এবং প্রচার কোড রয়েছে। আপনি যদি শোহোজ থেকে অর্ডার করতে চান তবে নীচের বিকল্পগুলি ব্যবহার করে দেখুন:

ওয়েবসাইট: https://www.shohoz.com/food
যোগাযোগ: 16374
অ্যাপ: অ্যান্ড্রয়েড ও আইওএস
অর্থ প্রদানের পদ্ধতি: নগদ অন বিতরণ এবং অনলাইন পেমেন্ট।

5. Khaas Food

খাসফুড হ’ল তাজা, জৈব এবং সংরক্ষণ-মুক্ত ফল, মুদি ও রান্না আইটেমগুলির জন্য আপনার গন্তব্য। তারা রান্না করা খাবার সরবরাহ করে না, তবে একটি সুন্দর এবং সুস্বাদু খাবার জোগাড় করার জন্য প্রয়োজনীয় প্রধান আইটেমগুলির জন্য এগুলি আপনার যাওয়ার সুযোগ।

তারা পুরো শহর জুড়ে স্বাস্থ্যকর খাবারকে অ্যাক্সেসযোগ্য করার জন্য বিভিন্ন ইট এবং মর্টার স্টোরের সাথে অংশীদারি করেছে। খাসফুডের লক্ষ্য হ’ল লোককে স্বাস্থ্যকর এবং উচ্চমানের খাবার খেতে উত্সাহিত করা। এটি নিশ্চিত করার জন্য, তারা খাদ্য ভেজাল এবং স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণের মধ্যে সচেতনতা বাড়িয়েছে।

Sevenাকার সাতটি আউটলেট সহ, আপনি খুব সহজেই স্বল্প সময়ের মধ্যে খাসফুড থেকে আপনার প্রিয় রাসায়নিক-মুক্ত মুদি সংগ্রহ করতে পারেন। আপনি যদি খাসফুডের কাছ থেকে অর্ডার করতে চান তবে নীচের বিকল্পগুলি ব্যবহার করে দেখুন:

ওয়েবসাইট: https://khaasfood.com/
যোগাযোগ: 01708183873
অবস্থান: .ঢাকা ও চট্টগ্রাম।
অর্থ প্রদানের পদ্ধতি: নগদ অন বিতরণ এবং অনলাইন পেমেন্ট।

6. Foodfex

হার্টের খাবারের জন্য ফুডফেক্স হ’ল সঠিক পছন্দ। আপনার অভ্যাসটি তাত্ক্ষণিকভাবে পূরণ হয়েছে তা নিশ্চিত করে এটি আপনাকে আপনার অঞ্চলে রান্না এবং রেস্তোঁরা উভয়ই নির্বাচনের নমনীয়তা দেয়। অ্যাপ্লিকেশনটি আপনার অর্ডার স্থিতিতে স্থির আপডেটগুলি সরবরাহ করে, এইভাবে আপনাকে আপনার আগত খাবারের জন্য প্রস্তুত করার জন্য পর্যাপ্ত সময় দেয়। এটি সু-নকশাকৃত এবং সহজেই ব্যবহারযোগ্য, যা অর্ডার প্রক্রিয়াটিকে সহজতর করে। এখানে খাবার অর্ডার দেওয়ার জন্য তিনটি পদক্ষেপ রয়েছে- রান্না / রেস্তোঁরা নির্বাচন করুন, আপনার কার্টে যুক্ত করুন এবং চেকআউট করুন।

অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ব্যবহারকারীকেই সমর্থন করে, অ্যাপ্লিকেশনটি আপনাকে একটি ক্লিক দিয়ে পরিবেশন করতে প্রস্তুত! আপনি যদি ফুডফেক্স থেকে অর্ডার করতে চান তবে আপনার জন্য আরও বিশদ এখানে রইল।

ওয়েবসাইট: https://foodfex.com/
অ্যাপ: অ্যান্ড্রয়েড ও আইওএস
অবস্থান: চট্টগ্রাম
অর্থ প্রদানের পদ্ধতি: নগদ অন বিতরণ এবং অনলাইন পেমেন্ট।

7. Cookups

যদি স্বাস্থ্যকর এবং সুস্বাদু বাড়িতে রান্না করা খাবারের ধারণাটি আপনার হৃদয়ে আনন্দ ছড়িয়ে দেয় তবে কুকআপগুলি আপনার পক্ষে সেরা প্ল্যাটফর্ম হতে পারে! সমস্ত সামাজিক-অর্থনৈতিক ব্যাকগ্রাউন্ডের মহিলাদেরকে পুরো শহর জুড়ে ক্ষুধার্ত গ্রাহকদের খাবারের জন্য পরিবেশন করার ক্ষমতায়নের অভিপ্রায় দিয়ে কুকআপ তৈরি করা হয়েছিল।

এটি লোকেরা তাদের পছন্দসই খাবারগুলি রান্না করতে এবং নিজের বাড়ির আরাম থেকে অর্থ উপার্জন করতে সহায়তা করে। এই প্ল্যাটফর্মের হোম শেফগুলি মানসম্পন্ন এবং স্বাস্থ্যকর খাবার তৈরির জন্য সু প্রশিক্ষিত। বেকারি আইটেম থেকে আচার থেকে শুরু করে ক্যাটারিং পর্যন্ত, কুকআপগুলি আপনার পরবর্তী হার্টযুক্ত খাবারের জন্য এটি সমস্ত কিছু রয়েছে।

একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হ’ল রান্না করা থালা ছাড়াও এতে মুদি বিকল্প রয়েছে যেমন ঘরে তৈরি মধু, তেল, খাবারের মিশ্রণ এবং আরও অনেক কিছু। এর খাদ্য বিভাগের বিস্তৃত সুনির্দিষ্ট বিষয়টি নিশ্চিত করে যে আপনার হৃদয় যখনই এটি চান এটি আপনার কাছে সর্বদা একটি অনন্য মুখের জলছবি চেষ্টা করার সুযোগ রয়েছে।

কুকআপগুলিতে একটি তথ্যবহুল ব্লগও রয়েছে, যেখানে এটি সারা দেশের উজ্জ্বল রান্নার খাবারের রেসিপি হাইলাইট করে। প্ল্যাটফর্মটিতে অ্যান্ড্রয়েড এবং আইফোন উভয়ই অ্যাপ্লিকেশন রয়েছে। বাড়ির স্বাদ কি আপনার স্বাদ কুঁড়িগুলিতে আবেদন করে? এখনই কুকআপস থেকে অর্ডার!

ওয়েবসাইট: https://cookups.com.bd/
যোগাযোগ: 01887454024
অ্যাপ: অ্যান্ড্রয়েড ও আইওএস
অবস্থান: .ঢাকা

8. Kludio

টেক এবং খাবারের সংমিশ্রণের মাধ্যমে কুলদিও খাদ্য শিল্পে বিপ্লব ঘটাচ্ছে। ৪০০ বছরের পুরানো রেস্তোঁরা মডেলটিকে বৈচিত্র্যময় করার উদ্দেশ্যে উদ্বোধন করা, ক্লুদিও আপনার স্বাদের কুঁড়িগুলি সরবরাহের জন্য প্রস্তুত রেস্তোরাঁগুলির একটি শৃঙ্খল তৈরি করেছে।

কুলদিওর তত্ত্বাবধানে কয়েকটি রেস্তোঁরা হ’ল ডু অন অন গো, হিরো বার্গার, ফ্রাইবক্স এবং গোরেং। এই রেস্তোঁরাগুলি সমস্ত ভোক্তাদের মানের এবং পুষ্টিকর খাবার সরবরাহের জন্য তাদের পরিষেবা বাড়ানোর জন্য উদ্ভাবন ব্যবহার করেছে। তারা ইতালীয় থেকে দক্ষিণ এশিয়ান খাবারগুলিতে বিস্তৃত খাবার সরবরাহ করে।

কুল্লিও কয়েক মাস গবেষণা এবং বিকাশ এর সমস্ত প্রকল্পে বিনিয়োগ করে, তাই তারা যে ভোজ্য উপাদানের ভোজন দেয় সেগুলির উচ্চমান সম্পর্কে আপনি ভালভাবে আশ্বস্ত থাকতে পারেন। আপনি যদি এই অনন্য রান্নাগুলি চেষ্টা করতে আগ্রহী হন, আজই অর্ডার করুন! ক্লুদিওর বিবরণ হ’ল:

ওয়েবসাইট: http://www.kludioasia.com/
যোগাযোগ: 01307770505
অবস্থান: .ঢাকা
অর্থ প্রদানের পদ্ধতি: নগদ অন বিতরণ এবং অনলাইন পেমেন্ট।

উপসংহার

এটি ঠিক এমনটি নয় যা আমরা ভেবেছিলাম যে কেবলমাত্র আপনি পিজ্জা হাট থেকে একটি পিজা চাইলে খাবারের হোম ডেলিভারি পাওয়া যায়। ভাল, জিনিসগুলি এখন খুব দ্রুত পরিবর্তিত হয়েছে কারণ আপনি এখন যা খুশি খেতে পারবেন, যখনই আপনি নিজের আরামের জন্য চাই কেবল কিছুটা মাউস-ক্লিক করে এমনকি আপনার ফোনটি নাও তোলেন।

আপনি যদি এখনও ভাবছেন যে অর্ডার দেওয়ার, বিতরণ করার এবং খাওয়ার জিনিসটির পুরো প্রক্রিয়াটি কীভাবে কাজ করে তবে আপনার অর্ডার দেওয়ার জন্য আপনার পিসিটি খুলুন, বা এখনই আপনার ফোনে একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close