জন্মদিনবিনোদনসারাদেশ

শুভ জন্মদিন লাক্সতারকা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম

এক যুগ আগে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন বিদ্যা সিনহা সাহা মিম। মাথায় ওঠে লাক্স সুন্দরীর মুকুট। সেই সুবাদে সুযোগ হয় জনপ্রিয় কথাসাহিত্যিক, চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ ছবিতে অভিনয়ের। পান পুরস্কারও। সেই শুরু। আর তাঁকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

বিদ্যা সিনহা সাহা মীম ১৯৯২ সালের ১০ নভেম্বর রাজশাহী জেলার বাঘা উপজেলায় বিরেন্দ্র নাথ সাহা ও ছবি সাহার ঘরে জন্মগ্রহণ করেন। বাবার চাকরিসূত্রে ভোলা ও কুমিল্লায় ছিলেন বেশ কিছু সময়।মতার ছোট বোন আছে, নাম- প্রজ্ঞা সিনহা সাহা মমি।

১৯৯২ সালের ১০ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। বিশেষ দিনটি কীভাবে উদযাপন করছেন মিম? উত্তরে এ তারকা জানান, ‘জন্মদিনে পরিবারের সবার সঙ্গে সময় কাটাতে বেশি পছন্দ করি। আর সবাই যখন জন্মদিনের শুভেচ্ছা দেন, সেটা খুব উপভোগ করি। তবে এবার করোনার কারণে আরও ছোট পরিসরে পালন করার ইচ্ছা আমার। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ভক্ত-অনুরাগী ও কাছের মানুষের সঙ্গে নিজের জন্মদিনটা ভাগাভাগি করব। সবাই আমার জন্য আশীর্বাদ করবেন।

লাক্সতারকা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। ২০০৭ সালে তিনি ‘লাক্স চ্যানেল আই সুপারস্টা’ এর মুকুটি করে নেন নিজের করে। আর আজ এই তারকার জন্মদিন। তাই জন্মদিনে বার্তা নিউজ পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন বিদ্যা সিনহা সাহা মিম।

মাঝখানে করোনার কারণে শুটিং বন্ধ থাকার পর সম্প্রতি আবারও কাজে ফিরেছেন মিম। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার রায়হান রাফির পরিচালনায় ‘পরান’ এবং একই নির্মাতার পরিচালনায় ‘ইত্তেফাক’ ছবি দুটি। ‘পরান’ ছবিতে মিমের বিপরীতে আছেন ইয়াশ রোহান ও শরিফুল রাজ এবং ‘ইত্তেফাক’ সিনেমাতে তার বিপরীতে আছেন সিয়াম আহমেদ।

প্রয়াত খালিদ মাহমুদ মিঠুর পরিচালনায় ‘জোনাকির আলো’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন বিদ্যা সিনহা মিম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close